সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
মুন্সীগঞ্জ শিমুলিয়া ঘাটে ফেরি চালুর দাবিতে দুই দফা যাত্রীদের বিক্ষোভ। কালের খবর

মুন্সীগঞ্জ শিমুলিয়া ঘাটে ফেরি চালুর দাবিতে দুই দফা যাত্রীদের বিক্ষোভ। কালের খবর

শেখ মো.সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি, কালের খবর :
দেশে আজ সোমবার থেকে লকডাউন শুরু হওয়ায় রবিবার রাত থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ফেরি বন্ধ রয়েছে। শুধু অ্যাম্বুলেন্স ও লাশবাহী গাড়ি পারাপারের জন্য দুটি ফেরি চালু আছে। রবিবার রাতে আসা যাত্রীবাহী সহস্রাধিক মানুষ আটকা পড়েছেন।

আজ সকাল সাড়ে ১১টায় শিমুলিয়া ঘাটের ফেরির টিকিট বুকিং কাউন্টার থেকে লৌহজং থানার ওসি মো. আলমগীর হোসাইন মাইকে ফেরি বন্ধ থাকার ঘোষণা দেন। এ ঘোষণার সাথে সাথে ঘাটে অপেক্ষমাণ দক্ষিণাঞ্চলগামী যাত্রীরা ফুঁসে ওঠেন। তারা স্লোগান দিয়ে ফেরির টিকিট বুকিং কাউন্টার ঘিরে ধরেন এবং ফেরি চালুর দাবি জানান। পরে শিমুলিয়া ঘাটের ট্রাফিক পুলিশ পরিদর্শক মো. হিলাল উদ্দিন প্রাইভেট কার বাদে শুধু ঘাটে অবস্থানরত যাত্রীবাস ফেরিতে ওঠার
ঘোষণা দিলে যাত্রীরা শান্ত হন।
এর আগে সকাল সাতটায় বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের এজিএম শফিকুল ইসলামকে দেখে গাড়ির যাত্রী ও চালকেরা ফেরি চালুর দাবিতে স্লোগান দেন। সে সময় তিনি ফেরি চলাচলের আশ্বাস দিতে পারেননি।
ঝড়ের কারণে রবিবার সন্ধ্যা সাতটা থেকে রাত ১০টা পর্যন্ত শিমুলিয়া-বাংলাবাজার নৌপথে ফেরি চলাচল বন্ধ ছিল। এতে ঘাটে দক্ষিণালগামী পরিবহনের সংখ্যা বাড়তে থাকে। এ প্রতিবেদন লেখার সময় দুপুর সোয়া ১২টার দিকে ঘাটে নয় শতাধিক পণ্যবাহী ও যাত্রীবাহী বাস ফেরি পারাপারের অপেক্ষায় রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com