শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
শ্রীমঙ্গল রেলওয়ে থানা পুলিশের অভিযানে ১০টি ফেন্সিডিলসহ ১ জন আটক। কালের খবর

শ্রীমঙ্গল রেলওয়ে থানা পুলিশের অভিযানে ১০টি ফেন্সিডিলসহ ১ জন আটক। কালের খবর

সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, কালের খবর :

শ্রীমঙ্গল রেলওয়ে থানা পুলিশ অভিযানে ১০ বোতল ফেন্সিডিলসহ সিলেটগামী আন্তনগর কালনী এক্সপ্রেস ট্রেনের ‘ছ’ বগির পশ্চিম পাশের দরজার মুখ থেকে ফেনসিডিল রুবেলকে আটক করা হয়।

আটককৃত ওই যুবকের নাম মোঃ রুবেল। সে বর্তমানে আখাউড়া রেলওয়ে কলোনির, বাগান বাড়ীতে থাকে বলে জানায়। তার পিতার নাম জাহাঙ্গীর মিয়া। সে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ছালামত পুর গ্রামের বাসীন্দা বলে জানা যায়।

৩০ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনটি শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে যাত্রা বিরতিকালে আটককৃত রুবেলের আচরণে সন্দেহ হলে ট্রেনে কর্তব্যরত পি.এ ম্যান মাহতাব হোসেন ও রাজু মল্লিক তার পেশা ও গন্তব্য স্থান সম্পর্কে জানতে চাইলে সে কোন সঠিক উত্তর না দিয়ে পালানোর চেষ্টা করলে সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন এর দিক নির্দেশনায় ও প্লাটফর্ম ডিউটিতে নিয়োজিত উপ-পুলিশ পরিদর্শক মোঃ সালাউদ্দীন খান তাৎক্ষণিক তার শরীর তল্লাশি করে পরিহিত কালো রঙের জিন্স প্যান্টের কোমরের পিছনে সংবাদপত্রের কাগজে খাকি কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ১০ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক সারেজাহান বাদী হয়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি ধারায় মামলা করে জব্দকৃত মালামালসহ আদালতে প্রেরণ করা হয়।

আমাদের প্রতিনিধি কে শ্রীমঙ্গল রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী রুবেল মিয়া আখাউড়া থানার আজমপুর রেলস্টেশনের উত্তর পাশে কবরস্থান সংলগ্ন জনৈক মিজান মিয়ার মাল বিক্রয় করে আসতেছে। এটাই তার একমাত্র পেশা। আসামী মিজানকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com