শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
সাইনবোর্ডে পুলিশ-বিজিবির সঙ্গে হরতাল সমর্থকদের সংঘর্ষ। কালের খবর

সাইনবোর্ডে পুলিশ-বিজিবির সঙ্গে হরতাল সমর্থকদের সংঘর্ষ। কালের খবর

কালের খবর রিপোর্ট :

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড সাইনবোর্ড এলাকায় পুলিশ ও বিজিবির সঙ্গে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে হরতাল সমর্থকদের।

আজ রবিবার (২৮ মার্চ) সকাল ১১টার দিকে এই ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে হরতালের সমর্থনে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় জড়ো হতে থাকেন হেফাজতের নেতাকর্মীরা। তাঁরা শিমরাইল ইউটার্ন এলাকায় লাঠিসোঁটা নিয়ে অবস্থান নেন। একপর্যায়ে তাঁরা সড়কে টায়ার, বাঁশ, কাঠ, চৌকি, বেঞ্চসহ বিভিন্ন আসবাবপত্র ফেলে তাতে আগুন ধরিয়ে বিক্ষোভ শুরু করেন। এসময় পুলিশ ও বিজিবি সদস্যরা হেফাজতের নেতাকর্মীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। হরতাল সমর্থকরা সেখান থেকে সরে না যাওয়ায় ফাঁকা গুলি ছোড়েন বিজিবি সদস্যরা। এ সময় উভয়পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়।

সংঘর্ষে শফিকুল ইসলাম (৬৭) ও শাকিল (৩৫) নামের দুজন গুলিবিদ্ধ হয়েছেন এবং শাহাদাত (৩৫) নামের একজন আহত হয়েছেন। এদের মধ্যে শাকিলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে আর বাকি দুইজনকে সিদ্ধিরগঞ্জের মা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোখলেছুর রহমান সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com