সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
বোয়ালমারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন। কালের খবর

বোয়ালমারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন। কালের খবর

বোয়ালমারী (ফরিদপুর)থেকে এমএম জামান, কালের খবর :
ফরিদপুরের বোয়ালমারীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে দুই দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। শুক্রবার সূর্যোদয়ের প্রাক্কালে থানা চত্বরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কর্মদিবসের সূচনা হয়। সকাল ৭ টায় স্বাধীনতা র‌্যালি ও মুক্তিযুদ্ধে নিহত শহীদদের গণকবরে উপজেলা প্রশাসন, উপজেলা আ’লীগ, বোয়ালমারী পৌরসভা, উপজেলা বিএনপি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বোয়ালমারী থানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ, বোয়ালমারী প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংগঠন পুষ্পমাল্য অপর্ণ করে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন, পৌর মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ্র, সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক, স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. খালেদুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম, উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার রফিকুল ইসলাম, কামাল,সাধারণ সম্পাদক এ্যাড, সিরাজুল ইসলাম,পৌর বিএনপির সভাপতি শেখ আফসার উদ্দিন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দিন মিয়া ঝুনু, সাবেক ভিপি জাহাঙ্গীর আলম মুকুল, জেলা যুবদল নেতা ইমরান হোসাইন, মোহসিন আলম চান, ছাত্রদল নেতা তপু প্রমুখ।
সকাল ৮ টায় জর্জ একাডেমির খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, পুলিশ-আনসার ভিডিপিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে স্বাস্থ্যবিধি মেনে কুচকাওয়াজ, সকাল সাড়ে ৯টায় ছাত্র-ছাত্রী ও উপস্থিত সুধীজনের ক্রীড়া প্রতিযোগিতা, সকাল ১১টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা এবং ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বিকেল ৩টায় জর্জ একাডেমী খেলার মাঠে উপজেলা প্রশাসন একাদশ বনাম পৌরসভা একাদশ এবং মুক্তিযোদ্ধা একাদশ বনাম সাংবাদিক একাদশের মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ছয়টায় বোয়ালমারী চৌরাস্তা সংলগ্ন বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভে মুক্তিযুদ্ধভিত্তিক প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন এবং আলোকচিত্র প্রদর্শনী করা হয়। ২৭ মার্চ সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলা পরিষদ চত্বরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com