শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
শাল্লায় হামলায় জড়িতদের শাস্তীর দাবিতে পাংশা পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সভা। কালের খবর

শাল্লায় হামলায় জড়িতদের শাস্তীর দাবিতে পাংশা পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সভা। কালের খবর

মোঃ সাকিব মাহমুদ, পাংশা প্রতিনিধি, কালের খবর :

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁয় সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তীর দাবিতে রাজবাড়ীর পাংশায় মানববন্ধন  ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল ১১টা পাংশা পৌর শহরের কালীবাড়ী মোড় এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল কুমার এর সভাপতিত্বে, রাজবাড়ী জেলা পরিষদ সদস্য ও পাংশা হিন্দু বোদ্ধ খ্রিষ্টাণ ঐক্য পরিষদের সভাপতি বাবু উত্তম কুমার কুন্ডুর সার্বিক তত্বাবধানে হাজারো মানুষের অংশগ্রহনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, পাংশা পৌর মেয়র ওয়াজেদ আলী মাষ্টার, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা বাবু অনিল কুমার বসু, সহ-সভাপতি সুব্রত কুমার দাস সাগর, পৌর সভাপতি সুব্রত কুমার দে, সাধারন সম্পাদক নির্মল কুমার কুন্ডু সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর কমিটির নেতৃবৃন্দ। সভাটি সঞ্চালনা করেন পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা বিকাশ চন্দ্র বসু।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com