বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান, সম্পাদক জাহাঙ্গীর আলম। কালের খবর হজযাত্রা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদন করায় সাংবাদিককে অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর
বোযালমারীতে ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের মুজিব শতবর্ষ উদযাপন ও নবীন বরণ। কালের খবর

বোযালমারীতে ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের মুজিব শতবর্ষ উদযাপন ও নবীন বরণ। কালের খবর

বোয়ালমারী (ফরিদপুর) থেকে এমএম জামান, কালের খবর :

ফরিদপুরের বোয়ালমারীতে অবস্থিত ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে মুজিব শতবর্ষ উদযাপিত হয়েছে। সোমবার এ উপলক্ষে প্রতিষ্ঠানটিতে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।
আয়োজিত অনুষ্ঠানের মধ্যে ছিল সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন ও উদ্বোধন, সকাল ১০টায় র‍্যালী, সকাল সাড়ে ১১টায় আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।
ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব ও বাণিজ্য মন্ত্রণালয়ের বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনের চেয়ারম্যান মুনশী শাহাবুদ্দিন আহমেদ।
আলোচনা সভার শুরুতে উদ্বোধনী বক্তব্য দেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান, ঢাকা মহানগর আওয়ামীলীগের (দক্ষিণ) সহ-সভাপতি এবং ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা ডা. দিলীপ কুমার রায়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ ডা. প্রণয় কান্তি লস্কর এবং প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের রেজিস্ট্রার কাম সেক্রেটারি ডা. মো. জাহাঙ্গীর আলম।
অধ্যাপিকা মিনু সাহার উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, বোয়ালমারী পৌরসভার মেয়র মো. সেলিম রেজা লিপন এবং চতুল ইউনিয়নের চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক, কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. অঞ্জলী রানী রায়, বাংলাদেশ হোমিওপ্যাথি মেডিকেল এসোসিয়েশনের উপজেলা শাখার উপদেষ্টা প্রশান্ত সাহা প্রমুখ।
অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এর আগে প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন করা হয় এবং নতুন শিক্ষাবর্ষে কলেজে ভর্তি হওয়া ছাত্র-ছাত্রীদের সাদরে বরণ উপলক্ষে ‘নবীন বরণ’ অনুষ্ঠিত হয়েছে।

এমএম জামান
প্রতিনিধি
বোয়ালমারী, ফরিদপুর।
তাং০১৮১৮৪৪৫৮৬৭

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com