সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় মুষলধারে বৃষ্টিতে হাঁটুপানি প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর
সীতাকুণ্ডে অচেতন করে দুই পরিবারের মালামাল লুট। কালের খবর

সীতাকুণ্ডে অচেতন করে দুই পরিবারের মালামাল লুট। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন, চট্রগ্রাম, সীতাকুণ্ড প্রতিনিধি, কালের খবর :
চট্টগ্রামের সীতাকুণ্ডে চেতনানাশক স্প্রের মাধ্যমে দু’পরিবারের লোকজনকে অচেতন করে মালামাল লুটের ঘটনা ঘটেছে। চেতনানাশক স্প্রেতে অজ্ঞান দুটি পরিবারের ৮ জনকে সকালে বেসরকারী হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। শুক্রবার রাতে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের উত্তর মাহামুদাবাদ ও উত্তর দাঁড়ালিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়,শুক্রবার রাতে উত্তর মাহামুদাবাদ এলাকার মোহাম্মদ আক্তার হোসেনের ঘরের টিন কেটে দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করেন। এসময় তারা চেতনানাশক স্প্রে করে ঘরের লোকজনকে অচেতন করে স্বর্ণালংকার,নগদ টাকা ও মূল্যবান আসবাবপত্র লুট করে নিয়ে যায়। প্রতিবেশীরা সকালে গৃহকর্তা মোহাম্মদ আক্তার হোসেন (৫৫) ও তার স্ত্রী কামরুন নাহার মিনু (৪৫),সন্তান আজমাদ হোসেন (১২) এবং শারমিন আক্তার (১৫) সহ পরিবারের চারজনকে সীতাকুণ্ডের বেসরকারী হাসপাতালে নিয়ে যান। একি রাতে দুর্বৃত্তরা উত্তর দাঁড়ালিয়া পাড়ার বেলাল হোসেনের ঘরে প্রবেশ করে চেতনানাশক স্প্রের মাধ্যমে ঘরের লোকজনকে অচেতন করে নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। সকালে প্রতিবেশিরা অচেতন চারজনকে বেসরকারী হাসপাতালে নিয়ে যান।
গৃহকর্তা আক্তারের স্ত্রী কামরুন নাহার মিনু জানান,শুক্রবার রাত ১১টার দিকে তারা রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ে। তারপর কি হয়েছে তা তিনি বলতে পারেন না। সকালে হাসপাতালে তার জ্ঞান ফেরে। দুর্বৃত্তরা তার কানের স্বর্ণের দুল খুলে ও ঘরে থাকা টাকা পয়সা স্বর্ণালংকার নিয়ে যায়। আমি ও আমার সন্তানদের জ্ঞান ফিরলেও এখনো আমার স্বামীর জ্ঞান ফিরেনি।
সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত কেউ মামলা করেনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com