বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
সীতাকুণ্ডে অচেতন করে দুই পরিবারের মালামাল লুট। কালের খবর

সীতাকুণ্ডে অচেতন করে দুই পরিবারের মালামাল লুট। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন, চট্রগ্রাম, সীতাকুণ্ড প্রতিনিধি, কালের খবর :
চট্টগ্রামের সীতাকুণ্ডে চেতনানাশক স্প্রের মাধ্যমে দু’পরিবারের লোকজনকে অচেতন করে মালামাল লুটের ঘটনা ঘটেছে। চেতনানাশক স্প্রেতে অজ্ঞান দুটি পরিবারের ৮ জনকে সকালে বেসরকারী হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। শুক্রবার রাতে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের উত্তর মাহামুদাবাদ ও উত্তর দাঁড়ালিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়,শুক্রবার রাতে উত্তর মাহামুদাবাদ এলাকার মোহাম্মদ আক্তার হোসেনের ঘরের টিন কেটে দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করেন। এসময় তারা চেতনানাশক স্প্রে করে ঘরের লোকজনকে অচেতন করে স্বর্ণালংকার,নগদ টাকা ও মূল্যবান আসবাবপত্র লুট করে নিয়ে যায়। প্রতিবেশীরা সকালে গৃহকর্তা মোহাম্মদ আক্তার হোসেন (৫৫) ও তার স্ত্রী কামরুন নাহার মিনু (৪৫),সন্তান আজমাদ হোসেন (১২) এবং শারমিন আক্তার (১৫) সহ পরিবারের চারজনকে সীতাকুণ্ডের বেসরকারী হাসপাতালে নিয়ে যান। একি রাতে দুর্বৃত্তরা উত্তর দাঁড়ালিয়া পাড়ার বেলাল হোসেনের ঘরে প্রবেশ করে চেতনানাশক স্প্রের মাধ্যমে ঘরের লোকজনকে অচেতন করে নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। সকালে প্রতিবেশিরা অচেতন চারজনকে বেসরকারী হাসপাতালে নিয়ে যান।
গৃহকর্তা আক্তারের স্ত্রী কামরুন নাহার মিনু জানান,শুক্রবার রাত ১১টার দিকে তারা রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ে। তারপর কি হয়েছে তা তিনি বলতে পারেন না। সকালে হাসপাতালে তার জ্ঞান ফেরে। দুর্বৃত্তরা তার কানের স্বর্ণের দুল খুলে ও ঘরে থাকা টাকা পয়সা স্বর্ণালংকার নিয়ে যায়। আমি ও আমার সন্তানদের জ্ঞান ফিরলেও এখনো আমার স্বামীর জ্ঞান ফিরেনি।
সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত কেউ মামলা করেনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com