রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর
শাহজাদপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত। কালের খবর

শাহজাদপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত। কালের খবর

নয়ন ইসলাম শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর  : শাহজাদপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে শাহজাদপুর উপজেলা পরিষদের শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন মোঃ লিয়াকত আলী, উপজেলা প্রকৌশলী আহম্মেদ রফিক, প্রফেসর এম আব্দুল আজিজ, শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুমার কুন্ডু, সাধারণ সম্পদাক শফিকুজ্জামান শফি, প্রেসক্লাব শাহজাদপুরের সাধারণ সম্পদাক মোঃ ওমর ফারুক, শাহজাদপুর সরকারি কলেজের সহকারি অধ্যাপক মাহবুবুর রহমান মিলন, শাহজাদপুর ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার লাকি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় পালন করার জন্য সবাইকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আহ্বান জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com