বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর
ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর

ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর

কালের খবর ডেস্ক :

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক।

আব্দুল লতিফ ( বাচ্চু মেম্বার) এর সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার রিপন এর সঞ্চালনায় শুক্রবার বিকাল ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামে এলাকাবাসীকে নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নির্বাচনে নৌকার কান্ডারী ইমানুজ্জামান পল্লব।তিনি বলেন সকলের সহযোগিতা ও দোয়া নিয়ে আমি সমাজ থেকে সকল অপরাধ র্নিমুল করবো ইনশাআল্লাহ।

সভায় বক্তারা বলেন, ইমানুজ্জামান পল্লব আমাদের ঘরের সন্তান। তিনি সৎ ও আর্দশবান ব্যক্তি। বাকি যারা মনোনয়নের প্রত্যাশী তাদের মধ্যে ইমানুজ্জামান সেরা। আমরা সবাই তাকে এবার চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। কারন বাড়াইল গ্রামে বিগত ২০ বছর ধরে চেয়ারম্যান নেই। তাই এবার আমাদের গ্রামে চেয়ারম্যান চাই। সর্বস্তরের মানুষের প্রাপ্য অধিকারের নিশ্চয়তা করতে মানুষের নিরাপত্তার সাথে শান্তিতে বসবাস করার জন্য, মাদক মুক্ত সমাজ গড়তে কাঙ্খিত সলিমগঞ্জ ইউনিয়নের উন্নয়নের সঠিক বাস্তবায়ন করতে ইমানুজ্জামান পল্লবের বিকল্প নেই।
শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা সিদ্দিকুর রহমান ভূইয়া।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সজল আহমেদ,আক্তার হোসেন,আশরাফুল ইসলাম, মুন্সি মিয়া, কুদ্দুস মিয়া, তুতন ভাই, আলম মিয়া, আব্দুল আওয়াল নাবালক হাজী, তাজুল ইসলাম, মাহবুবুল হুদা জামেদ,মুর্শিদ মেম্বার, মফিজ হক সাহেব প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com