শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর

নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর

ইকবাল হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধি, কালের খবর :   
নেত্রকোনায় পল্লী দৃষ্টিহীন উন্নয়ন সংস্থার অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের এক অংশ দৃষ্টিপ্রতিবন্ধী ছাত্রাবাস এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সদর উপজেলার মদনপুর ইউনিয়নের মনাং ভোটের বাজার সংলগ্ন ১৯৯৭ সালে স্থাপিত হওয়া পল্লী দৃষ্টিহীন উন্নয়ন সংস্থার অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের আয়োজনে ছাত্রাবাসের উদ্বোধন করেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী।
নেত্রকোনা সদর উপজেলার নির্বাহী অফিসার মাসুদা আক্তারের পক্ষে উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা দেবাশীষ ঘোষের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আলাল উদ্দিন, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সঞ্জীত চক্রবর্তী, জেলা যুব-মহিলা লীগের সাধারণ সম্পাদক  মদনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ ফকির প্রমূখ।
এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে হাবিবা রহমান খান শেফালী বলেন, অটিজম ও প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। এই পল্লী দৃষ্টিহীন উন্নয়ন সংস্থার অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়টি নেত্রকোনায় সর্ব প্রথম স্থাপিত হয়।
প্রতিষ্ঠানটি শুরু থেকে এখন পর্যন্ত আপনাদের সকলের সহযোগিতায় চলছে।
তবে আমি আমার স্বাধ্যমত চেষ্টা করবো এই বিদ্যালয়টি এমিপও ভুক্ত করে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জন্য।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com