বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
বোয়ালমারীতে ইন্ডিয়ান ক্যান্সার সেন্টারের ভার্চুয়াল কেন্দ্রের উদ্বোধন। কালের খবর

বোয়ালমারীতে ইন্ডিয়ান ক্যান্সার সেন্টারের ভার্চুয়াল কেন্দ্রের উদ্বোধন। কালের খবর

বোয়ালমারী (ফরিদপুর)থেকে এমএম জামান, কালের খবর :
ফরিদপুরের বোয়ালমারীতে ‘এইচসিজি ইকো ক্যান্সার সেন্টার’ নামে একটি ইন্ডিয়ান ক্যান্সার সেন্টারের ভার্চুয়াল ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল ১১টায় বোয়ালমারী থানা রোডস্থ অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ভার্চুয়াল ক্লিনিকের উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনজিও ও মিডিয়া ব্যক্তিত্ব কাজী হাসান ফিরোজ এবং ভারতের কলকাতার এইচসিজি ইকো ক্যান্সার সেন্টারের আন্তর্জাতিক বাজার বিভাগের সহকারী ব্যবস্থাপক শতদল ঘোষ। ভার্চুয়াল ক্লিনিকের উদ্বোধন করেন বোয়ালমারী পৌরসভার মেয়র মো. সেলিম রেজা লিপন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রশীদ, বোয়ালমারী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল খায়ের মিয়া, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সহযোগী অধ্যাপক রবীন কুমার লস্কর প্রমুখ।
মধুমতী মেডিকেল এণ্ড টুরিজমের পরিচালনায় এইচসিজি ইকো ক্যান্সার সেন্টারের তথ্যকেন্দ্রের সমন্বয়কের দায়িত্বে রয়েছেন মো. নিজাম উদ্দিন খান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com