শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন নেভানোর পর্যাপ্ত ব্যবস্থা নেই যশোরের অধিকাংশ হাসপাতাল ও ক্লিনিকে। কালের খবর তাড়াশ উপজেলায় আবারও ধুম পরেছে পাট ধোয়ার। কালের খবর তাড়াশ উপজেলায় মহেশরৌহালী সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ে দূরর্নীতির আভিযোগ উঠেছে। কালের খবর গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালালেন যৌণ হয়রানির অভিযোগে অভিযুক্ত প্রধান শিক্ষক সবুর মাষ্টার। কালের খবর পদ্মা সেতুর প্রভাবে যশোরে বিমান যাত্রী কমেছে ৫০ শতাংশ। কালেন খবর জরাজীর্ণ ভবনে ঝুঁকিপূর্ণ পাঠদান, আট শত শিক্ষার্থীর জন্য ৫ শিক্ষক। কালের খবর বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা : এম এ সালাম। কালের খবর সাভারে সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন সাংবাদিকরা। কালের খবর নেপালের কাঠমান্ডুতে আন্তর্জাতিক জলবায়ু সম্মেলনে যোগ দিলেন সাংবাদিক এম আই ফারুক আহমেদ। কালের খবর দিঘলিয়ার সেনহাটী মহা শ্মশান ঘাট রক্ষায় স্থানীয় এমপি’র পদক্ষেপ। কালের খবর
নান্দাইলে ট্রেনে কাটা নারীর মরদেহ উদ্ধার। কালের খবর

নান্দাইলে ট্রেনে কাটা নারীর মরদেহ উদ্ধার। কালের খবর

মো: গোলাম মোস্তফা, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি, কালের খবর :

ময়মনসিংহের নান্দাইলে ট্রেনে কাটা এক অজ্ঞাত পরিচয় নারীর খন্ড-বিখন্ড দেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ১৪ জানুয়ারি দুপর ১২টার দিকে ময়মনসিংহ-ভৈরব রেললাইনের বাহের বানাইল গ্রাম থেকে ওই নারীর বিখন্ডিত হাত, পা, মাথা ও শরীর উদ্ধার করা হয়।

জানা গেছে, আঠারবাড়ি রেল স্টেশনের আওতায় বাহের বানাইল গ্রামে রেললাইনের পাশে ২‘শ গজ দূরে বৃহস্পতিবার ভোরে এক নারীর খন্ড-বিখন্ড লাশ দেখতে পায় এলাকাবাসী।

খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায়। দুপুরের দিকে কিশোরগঞ্জ জিআপি থানার পুলিশ এসে ছড়িয়ে ছিটিয়ে থাকা শরীরের বিভিন্ন অংশ একত্রিত করে নিয়ে যায়।

কিশোরগঞ্জ জিআরপি থানার ওসি এমদাদুল হক জানান, স্থানীয় লোকজন সকালে এই নারীর শরীরের বিভিন্ন অংশ আশপাশের জমিতে পড়ে থাকতে দেখে। খবর পেয়ে লাশের খন্ড-বিখন্ড অংশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে
নিহতের পরিচয় জানা যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com