বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর
নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী ইউপি সদস্য ও এক বৃদ্ধের মৃত্যু। কালের খবর

নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী ইউপি সদস্য ও এক বৃদ্ধের মৃত্যু। কালের খবর

মো: গোলাম মোস্তফা, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি, কালের খবর :
ময়মনসিংহের নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী ইউপি সদস্যসহ এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের ৪ ৫ ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য নিপা আক্তার সুমি(৩২) সিএনজি ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় নিহত হয়েছেন। তিনি চরকামট খালী গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী।

বুধবার ১৬ ডিসেম্বর সন্ধায় কানারামপুর – ত্রিশাল সড়কে চরশ্রীরামপুর চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্হানীয় ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ উদ্দিন জানান,বিজয় দিবসের অনুষ্ঠান শেষ করে ইউপি সদস্য সুমি মধুপুর বাজারে যাওয়ার জন্য পরিষদের সামনে অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ ত্রিশাল থেকে মধুপুরগামী দ্রুতগতিসম্পন্ন একটি সিএনজি ব্যাটারিচালিত অটোরিকশা পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। পরে স্হানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।পরে ত্রিশাল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্হানীয় লোকজন সিএনজি ব্যাটারিচালিত অটোরিকশাটি আটক করলেও চালক পালিয়ে যায়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন , নিহতের পরিবারের কোন আপত্তি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে বুধবার দুপুরে নান্দাইল -তাড়াইল সড়কের বারুইগ্রাম নামক স্থানে ইদ্রিস আলী (৬৫) নামে এক বৃদ্ধ পথচারী (৭০) ইট বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। নিহতের পিতার নাম মৃত ওলী শেখ। তিনি গফরগাঁও উপজেলার রসূলপুর ইউনিয়নের বড়বড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com