শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী ইউপি সদস্য ও এক বৃদ্ধের মৃত্যু। কালের খবর

নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী ইউপি সদস্য ও এক বৃদ্ধের মৃত্যু। কালের খবর

মো: গোলাম মোস্তফা, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি, কালের খবর :
ময়মনসিংহের নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী ইউপি সদস্যসহ এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের ৪ ৫ ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য নিপা আক্তার সুমি(৩২) সিএনজি ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় নিহত হয়েছেন। তিনি চরকামট খালী গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী।

বুধবার ১৬ ডিসেম্বর সন্ধায় কানারামপুর – ত্রিশাল সড়কে চরশ্রীরামপুর চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্হানীয় ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ উদ্দিন জানান,বিজয় দিবসের অনুষ্ঠান শেষ করে ইউপি সদস্য সুমি মধুপুর বাজারে যাওয়ার জন্য পরিষদের সামনে অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ ত্রিশাল থেকে মধুপুরগামী দ্রুতগতিসম্পন্ন একটি সিএনজি ব্যাটারিচালিত অটোরিকশা পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। পরে স্হানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।পরে ত্রিশাল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্হানীয় লোকজন সিএনজি ব্যাটারিচালিত অটোরিকশাটি আটক করলেও চালক পালিয়ে যায়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন , নিহতের পরিবারের কোন আপত্তি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে বুধবার দুপুরে নান্দাইল -তাড়াইল সড়কের বারুইগ্রাম নামক স্থানে ইদ্রিস আলী (৬৫) নামে এক বৃদ্ধ পথচারী (৭০) ইট বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। নিহতের পিতার নাম মৃত ওলী শেখ। তিনি গফরগাঁও উপজেলার রসূলপুর ইউনিয়নের বড়বড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com