শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বিএফইউজের নির্বাচনে বিজয়ী সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন। কালের খবর

বিএফইউজের নির্বাচনে বিজয়ী সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন। কালের খবর

কালের খবর রিপোর্ট  :
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচনে সভাপ‌তি প‌দে এম আবদুল্লাহকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। বিএফইউজের নির্বাচন কমিশনের পক্ষ থেকে বলা হয়, তিনি ভোট পেয়েছেন ১৫৯টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুহুল আমিন গাজী পেয়েছেন ১৫০ ভোট। তবে রুহুল আমিন গাজীর প্রতিনিধির পক্ষ থেকে অনিয়মের অভিযোগ এনে নতুন করে ভোট গণনা করার দাবি জানানো হয়েছে। এতে বলা হয়, ১৪ নভেম্বর অনুষ্ঠিত বিএফইউজে নির্বাচনে মোট ৩১৪ জন ডেলিগেট ভোট দেন। এর মধ্যে ১৯টি ভোট বাতিল হয়। বৈধ ভোটে রুহুল আমিন গাজী ৫ ভোটে নির্বাচিত হন। কিন্তু পরক্ষণে বাতিল ভোটগুলো সম্পূর্ণ অবৈধভাবে গণনা করে রুহুল আমিন গাজীকে পরাজিত দেখানো হয়। এমন ফলাফল জালিয়াতির প্রতিবাদে সাংবাদিকরা তাৎক্ষনিকভাবে প্রেস ক্লাবে বিক্ষোভে ফেটে পড়েন।

গাজী পরিষদের পক্ষ থেকে প্রধান নির্বাচন কমিশন বরাবর চিঠি দিয়ে ভোট পুনঃগননার দাবি জানানো হয়।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবে এই নির্বাচনের ভোট গ্রহণ করা হয়। রাত ১১টায় নির্বাচন পরিচালনা কমিটি এই ফলাফল ঘোষণা করে।

নির্বাচনের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহাসচিব পদে নির্বাচিত হয়েছিলেন নূরুল আমিন রোকন।

সহকারি মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন তিনজন। এদের মধ্যে রয়েছেন নাসির আল মামুন, শফিউল আলম দোলন ও শহীদুল্লাহ মিয়াজী।

কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মুহাম্মদ খায়রুল বাশার।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে খুরশীদ আলম, দফতর সম্পাদক পদে তোফায়েল হোসেন, প্রচার সম্পাদক পদে মাহমুদ হাসান নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে নির্বাচিত হয়েছেন সাতজন। এদের মধ্যে রয়েছেন এইচ এম আলাউদ্দিন, জিয়াউর রহমান মধু, আবদুস সেলিম, শামসুদ্দিন হারুন, মো. আবু বক্কর মিয়া, একেএম মহসিন ও মো. জাকির হোসেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com