শুক্রবার, ০৫ অগাস্ট ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর মিরপুরের দারুসসালাম থানার এসআই রেজাউল করিম ও তার সোর্স ২০ পিস ইয়াবা দিয়ে ইমরানকে ফাঁসানোর অভিযোগ। কালের খবর সামান্য বৃষ্টিতেই ডেমরাসহ বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা, দুর্ভোগে শিক্ষার্থীসহ পথচারী ডেমরার সারুলিয়া বাজারে ইজারাদার ছাত্রলীগ নেতা আরাফাত রহমান সুজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর
কমলগঞ্জে ইউ কে’র উদ্দ্যোগে খাদ্যসামগ্রী বিতরন। কালের খবর

কমলগঞ্জে ইউ কে’র উদ্দ্যোগে খাদ্যসামগ্রী বিতরন। কালের খবর

কমলগঞ্জ (মৌলভীবাজার)থেকে এম এ কাদির চৌধুরী ফারহান, কালের খবর : করোনার সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য সরকার দেশের বিভিন্ন জেলার মত মৌলভীবাজার জেলাও লকডাউন করেছে। এতে করে দৈনন্দিন খেটে খাওয়া বিভিন্ন শ্রেনীপেশার মানুষ কর্মবিমুখ হয়ে নিজ বাড়িতে আটকা পড়েছে। আয় উপার্জনহীন এসব মানুষের অভাব এখন নিত্যদিনের সাথী। তাই মানুষের এই দুর্দিনে কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র উদ্দ্যোগে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা’য় বিতরণ করা হয় নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

শুক্রবার ১৭ এপ্রিল সকাল ১০টায় ভানুগাছ বাজারের মাধবপুর রোডস্থ একটি বাড়ীতে প্যাকেটিং শেষে পৌরসভা ও ইউনিয়নগুলোতে সংগঠনের সংশ্লিষ্ট ব্যক্তিদের মাধ্যমে মোট ১ হাজার ৫০টি পরিরারের মাঝে বিতরণ করা হয় এসব খাদ্যসামগ্রী।

কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র সভাপতি প্রভাষক শেখ এম শামীম শাহেদ ও সম্পাদকদ্বয় মো. বুলবুল আহমেদ, গোলাম সরওয়ার মকবুল (সালাম) জানান, মরণঘাতী করোনা ভাইরাসের ফলে আমরা প্রবাসের বাঙ্গলিরাও ঘরবন্ধি, আমরা একে অন্যের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের নিজ এলাকার দু:খ- দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ানোর কথা জানালে সংগঠনের সম্পৃক্তরা মানবতার কথা চিন্তা করে সহযোগীতায় এগিয়ে আসে। আমরা চাই প্রবাসে ও দেশের বিত্তশালিরা যেন নিজ সামর্থ অনুযায়ী অসহায় কর্মহীনদের পাশে দাঁড়ায়।

বিতরণ ব্যবস্থায় প্রতি প্যাকটে রয়েছে, ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১/২ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন ও ১/২ লিটার সয়াবিন তৈল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com