শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
কমলগঞ্জে ইউ কে’র উদ্দ্যোগে খাদ্যসামগ্রী বিতরন। কালের খবর

কমলগঞ্জে ইউ কে’র উদ্দ্যোগে খাদ্যসামগ্রী বিতরন। কালের খবর

কমলগঞ্জ (মৌলভীবাজার)থেকে এম এ কাদির চৌধুরী ফারহান, কালের খবর : করোনার সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য সরকার দেশের বিভিন্ন জেলার মত মৌলভীবাজার জেলাও লকডাউন করেছে। এতে করে দৈনন্দিন খেটে খাওয়া বিভিন্ন শ্রেনীপেশার মানুষ কর্মবিমুখ হয়ে নিজ বাড়িতে আটকা পড়েছে। আয় উপার্জনহীন এসব মানুষের অভাব এখন নিত্যদিনের সাথী। তাই মানুষের এই দুর্দিনে কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র উদ্দ্যোগে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা’য় বিতরণ করা হয় নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

শুক্রবার ১৭ এপ্রিল সকাল ১০টায় ভানুগাছ বাজারের মাধবপুর রোডস্থ একটি বাড়ীতে প্যাকেটিং শেষে পৌরসভা ও ইউনিয়নগুলোতে সংগঠনের সংশ্লিষ্ট ব্যক্তিদের মাধ্যমে মোট ১ হাজার ৫০টি পরিরারের মাঝে বিতরণ করা হয় এসব খাদ্যসামগ্রী।

কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র সভাপতি প্রভাষক শেখ এম শামীম শাহেদ ও সম্পাদকদ্বয় মো. বুলবুল আহমেদ, গোলাম সরওয়ার মকবুল (সালাম) জানান, মরণঘাতী করোনা ভাইরাসের ফলে আমরা প্রবাসের বাঙ্গলিরাও ঘরবন্ধি, আমরা একে অন্যের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের নিজ এলাকার দু:খ- দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ানোর কথা জানালে সংগঠনের সম্পৃক্তরা মানবতার কথা চিন্তা করে সহযোগীতায় এগিয়ে আসে। আমরা চাই প্রবাসে ও দেশের বিত্তশালিরা যেন নিজ সামর্থ অনুযায়ী অসহায় কর্মহীনদের পাশে দাঁড়ায়।

বিতরণ ব্যবস্থায় প্রতি প্যাকটে রয়েছে, ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১/২ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন ও ১/২ লিটার সয়াবিন তৈল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com