বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হজযাত্রা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদন করায় সাংবাদিককে অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর
কমলগঞ্জে ইউ কে’র উদ্দ্যোগে খাদ্যসামগ্রী বিতরন। কালের খবর

কমলগঞ্জে ইউ কে’র উদ্দ্যোগে খাদ্যসামগ্রী বিতরন। কালের খবর

কমলগঞ্জ (মৌলভীবাজার)থেকে এম এ কাদির চৌধুরী ফারহান, কালের খবর : করোনার সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য সরকার দেশের বিভিন্ন জেলার মত মৌলভীবাজার জেলাও লকডাউন করেছে। এতে করে দৈনন্দিন খেটে খাওয়া বিভিন্ন শ্রেনীপেশার মানুষ কর্মবিমুখ হয়ে নিজ বাড়িতে আটকা পড়েছে। আয় উপার্জনহীন এসব মানুষের অভাব এখন নিত্যদিনের সাথী। তাই মানুষের এই দুর্দিনে কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র উদ্দ্যোগে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা’য় বিতরণ করা হয় নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

শুক্রবার ১৭ এপ্রিল সকাল ১০টায় ভানুগাছ বাজারের মাধবপুর রোডস্থ একটি বাড়ীতে প্যাকেটিং শেষে পৌরসভা ও ইউনিয়নগুলোতে সংগঠনের সংশ্লিষ্ট ব্যক্তিদের মাধ্যমে মোট ১ হাজার ৫০টি পরিরারের মাঝে বিতরণ করা হয় এসব খাদ্যসামগ্রী।

কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র সভাপতি প্রভাষক শেখ এম শামীম শাহেদ ও সম্পাদকদ্বয় মো. বুলবুল আহমেদ, গোলাম সরওয়ার মকবুল (সালাম) জানান, মরণঘাতী করোনা ভাইরাসের ফলে আমরা প্রবাসের বাঙ্গলিরাও ঘরবন্ধি, আমরা একে অন্যের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের নিজ এলাকার দু:খ- দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ানোর কথা জানালে সংগঠনের সম্পৃক্তরা মানবতার কথা চিন্তা করে সহযোগীতায় এগিয়ে আসে। আমরা চাই প্রবাসে ও দেশের বিত্তশালিরা যেন নিজ সামর্থ অনুযায়ী অসহায় কর্মহীনদের পাশে দাঁড়ায়।

বিতরণ ব্যবস্থায় প্রতি প্যাকটে রয়েছে, ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১/২ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন ও ১/২ লিটার সয়াবিন তৈল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com