বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিদেশে আমাদের বন্ধু থাকবে কিন্তু কোনো প্রভু মেনে নেব না : জামাতের আমির। কালের খবর এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর
মাটিরাঙ্গায় বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে পৌর বিএনপির নেতৃবৃন্দ। কালের খবর

মাটিরাঙ্গায় বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে পৌর বিএনপির নেতৃবৃন্দ। কালের খবর

 

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি, কালের খবর  :

শারদীয় দুর্গোৎসবের মহাসপ্তমীতে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেছেন মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহজালাল বাজলেন নেতৃত্বে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যার দিকে তারা ব্যাঙমারা সার্বজনীন শ্রী শ্রী দুর্গা পুজা মন্ডপ, কামিনী মেম্বারপাড়া সার্বজনীন শ্রী শ্রী রাধা-কৃষ্ণ মন্দির, বলিটিলা শংকর মঠ ও গীতা আশ্রম ও মাটিরাঙ্গা কেন্দ্রীয় সার্বজনীন শ্রী শ্রী রক্ষাকালী মন্দির পুজা মন্ডপ পরিদর্শন করেন তারা।

এসময় তার সাথে ছিলের মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম পাটোয়ারী, সহ-সভাপতি নারায়ন ত্রিপুরা, যুগ্ম-সম্পাদক দেবাশীষ দত্ত, সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম, অর্থ সম্পাদক স্বপন কান্তি পাল, মাটিরাঙ্গা পৌর যুবদলের আহবায়ক মো. গিয়াসুদ্দিন ও যুগ্মআহবায়ক আব্দুর রহমান সুমন ছাড়াও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে শান্তিপুর্ণভাবে ও নিশ্চিন্তে দুর্গোৎসব উদযাপনের আহবান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, জননেতা ওয়াদুদ ভুইয়ার নির্দেশে বিএনপির নেতাকর্মীরা শেষ পর্যন্ত আপনাদের পাশে থাকবে। সব ভয়করা জয় করে উৎসব উদযাপন করতে হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com