বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
পুঁতে রাখা মিনুর লাশ ১৫ দিন পর উদ্ধার করেছে র‌্যাব। কালের খবর।

পুঁতে রাখা মিনুর লাশ ১৫ দিন পর উদ্ধার করেছে র‌্যাব। কালের খবর।

কালের খবর প্রতিবেদক : ১৫ দিন ধরে নিখোঁজ হওয়া মিনু আক্তার (৩০) নামে এক নারীর পুঁতে রাখা লাশ উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ঘাতক মো. জুনায়েদকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার বিকেলে র‌্যাব-১১ থেকে জানানো হয়, শুক্রবার সকালে কাঁচপুরের দক্ষিণপাড়া এলাকায় অভিযুক্ত ঘাতকের বাড়ির পাশের গর্ত থেকে লাশ উদ্ধার করা হয়। ২০ মে রাতে জুনায়েদের বাড়িতে যান মিনু আক্তার। এ নিয়ে জুনায়েদের স্ত্রী, মিনু আর জুনায়েদের মধ্যে তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে জুনায়েদ মিনুকে হত্যা করে বাড়ির পাশে গর্তে লাশ পুঁতে রাখে।

স্থানীয়রা জানান, মিনুর বাবার নাম এম এ হাশেম। বাড়ি কাঁচপুরের দক্ষিণপাড়া এলাকায়। তিন সন্তানের এ জননী স্বামী পরিত্যক্তা ছিলেন। আর জুনায়েদের বাড়িও একই গ্রামে। জুনায়েদের সঙ্গে মিনুর বিয়ে হয়েছিল। জুনায়েদের স্ত্রী রোকেয়া যা মেনে নিতে পারছিলেন না। এ নিয়ে কলহের কারণে মিনুকে হত্যা করা হয়। নিখোঁজের পর ২৩ মে থানায় সাধারণ ডায়েরি করেন মিনুর মা মনোয়ারা বেগম। বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে জুনায়েদকে গ্রেপ্তার করা হয়। তারা দেওয়া তথ্যমতে শুক্রবার সকালে গর্ত থেকে পুঁতে রাখা লাশ উদ্ধার করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com