শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
ঘুষের টাকাসহ আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান হাতেনাতে আটক। কালের খবর

ঘুষের টাকাসহ আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান হাতেনাতে আটক। কালের খবর

কালের খবর ডেস্ক : ঘুষের টাকাসহ পাবনার আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহানকে (৩১) হাতেনাতে আটক করেছে পাবনা দুদক সমন্বিত কার্যালয়ের কর্মকর্তারা। এ সময় দলিল লেখক আশরাফুল আলমকেও (৩২) আটক করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আটঘরিয়া অফিস থেকে তাদের আটক করা হয়। আটক সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান শেরপুরের কোটেরচর গ্রামের আবুল বাশারের মেয়ে। আশরাফুল আলমের বাড়ি পাবনার চাটমোহর উপজেলায়।

বিষয়টি নিশ্চিত করে দুদক পাবনা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম মওলা বলেন, আটঘরিয়া উপজেলার ৪টি দলিল অবৈধভাবে রেজিস্ট্রির জন্য সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান দলিল লেখক আশরাফুল আলমের মাধ্যমে ১৪ হাজার টাকা ঘুষ নেয়। দলিল গ্রহীতারা ঘুষ না দেয়ায় ইতোপূর্বে তাদের দলিল রেজিস্ট্রি করে দেয়া হয়নি। এ নিয়ে দুদকের কাছে অভিযোগ দেয় ভুক্তভোগীরা।

দুদকের সহকারী পরিচালক গোলাম মওলা আরও বলেন, অভিযোগ পাওয়ার পর দুদক কর্মকর্তারা মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আটঘরিয়া অফিসে অভিযান চালায়। এ সময় দুদকের টিম ঘুষের ১৪ হাজার টাকাসহ সাব-রেজিস্ট্রারকে হাতেনাতে ধরে ফেলেন এবং জিজ্ঞাসাবাদের জন্য পাবনার কার্যালয়ে নিয়ে আসেন। এ সময় দলিল লেখক আশরাফুল আলমকে দৈনিক দলিল রেজিস্ট্রির অতিরিক্ত টাকাসহ আটক করা হয়।

সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান এবং দলিল লেখক আশরাফুল আলমকে দুদক কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় পাবনার আটঘরিয়া থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান দুদকের এই কর্মকর্তা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com