বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
অবসরোত্তর ছুটিতে যাওয়ার একদিন আগে সচিব হলেন বজলুল করিম!

অবসরোত্তর ছুটিতে যাওয়ার একদিন আগে সচিব হলেন বজলুল করিম!

কালের খবর প্রতিবেদক  : অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার একদিন আগে সচিব হিসেবে পদোন্নতি পেলেন ঢাকার বিভাগীয় কমিশনারের পদ থেকে সদ্য সরে যাওয়া অতিরিক্ত সচিব এম বজলুল করিম চৌধুরী।

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই পদোন্নতি দিয়ে আদেশ জারি করা হয়েছে। পদোন্নতির পর তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।
এম বজলুল করিম সোমবার (১৬ এপ্রিল) পিআরএলে যাবেন।

গত ১১ এপ্রিল ঢাকার নতুন বিভাগীয় কমিশনার নিয়োগ পেয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কে এম আলী আজম। তখন বজলুল করিমকে কোথাও পদায়ন করে আদেশ জারি করা হয়নি।

বিসিএস সপ্তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা বজলুল করিম চৌধুরীর বাড়ি রাজবাড়ীর ধুনচি উপজেলায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com