শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
সাংবাদিক হাসান কে হত্যার হুমকি ও মিথ্যা মামলায় ফাঁসানো হবে বলে হুমকি।

সাংবাদিক হাসান কে হত্যার হুমকি ও মিথ্যা মামলায় ফাঁসানো হবে বলে হুমকি।

স্টাফ রিপোর্টার
নিরাপত্তাহীনতায় ভুগছেন দৈনিক দিগন্তর, ও দৈনিক কালের খবরের স্টাফ রিপোর্টার সৈয়দ সিরাজুল ইসলাম হাসান।
সাংবাদিক হাসান আমাদের প্রতিনিধিকে জানান থানায় জিডি করে ও পাচ্ছেন না প্রতিকার, ও নিরাপত্তা, তিনি মোবাইল ফোনের মাধ্যমে প্রাণনাশের হুমকি, ও অশালীন ভাষায় গালাগালি বিভিন্ন মোবাইল নাম্বার থেকে অব্যাহত রেখেছেন সেটেলমেন্ট অফিস সহকারী সুকেশ রঞ্জন মজুমদার।
সাংবাদিক হাসান আরো জানান গত (২৭) সেপ্টেম্বর সিলেট থেকে আসার সময় অপরিচিত নাম্বার থেকে কল আসে তিনি রিসিভ করলে অপরপ্রান্ত থেকে একজন মহিলা নিজেকে মনিরানিপাল বলে পরিচয় দিয়ে একটি সংবাদ করানোর জন্য বিনীতভাবে অনুরোধ জানান, তখন সাংবাদিক হাসান বিষয়টি জানতে চাইলে মহিলাটি জানান উনার স্বামীর বিরুদ্ধে একটি অভিযোগের কথা। সাংবাদিক হাসান জানান মহিলাকে তিনি এখন গাড়িতে আছেন গ্রামের বাড়িতে আসার পথে। সাংবাদিক হাসান এই মহিলাটিকে বলেন আপনি হুমায়ুন চত্বর সংলগ্ন শাহজালাল সিএনজি পাম্প এর ম্যানেজারের কাছে কাগজপত্রাদি রেখে যাওয়ার জন্য, এবং হোয়াটসঅ্যাপে ডকুমেন্টগুলো পাঠান সাংবাদিক হাসানকে। এবং সাংবাদিক হাসান বিষয়টির সত্যতা যাচাইয়ের জন্য সুকেশ রঞ্জন মজুমদারের ব্যক্তিগত মোবাইল নম্বরে কল করলে, সুকেশ রঞ্জন মজুমদার ক্ষিপ্ত হয়ে অশালীন ভাবে গালাগালি ও সাংবাদিক সমাজ তুলে প্রাণনাশের হুমকি সহ বিভিন্ন মামলায় ফাঁসিয়ে দেবে বলে হুমকি দেন তিনি। তখন তিনি সুকেশ রঞ্জন মজুমদার কে মোবাইল ফোনে বিষয়টি বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হয়ে শ্রীমঙ্গল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন যাহার নং( ১৫৭২) এ ব্যাপারে sreemangal Thana গিয়ে এএস আই আকরাম হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান আমি যতটুক করার করছি আমি বড়জোর সিডিআর আদালতে দিয়ে দিতে পারবো, সবচাইতে ভালো হয় আপনারা ওসি সাহেবের সাথে যোগাযোগ করুন ওসি সাহেবের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান যেহেতু মেয়েলি ব্যাপার তাই আমাদের কিছু করার নেই, আপনি অন্য কোন ভাবে দেখেন ব্যাপারটা।
প্রসঙ্গত সেটেলমেন্ট অফিসের কর্মকর্তা হওয়ার সুবাদে সুকেশ রঞ্জন মজুমদারের ক্ষমতা , টাকা, পয়সা, এবং সিলেটে সুনামগঞ্জ শহর, সহ বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি বাড়ির সন্ধান পাওয়া গেছে বলে দাবি করেন সাংবাদিক হাসান।
তিনি আমাদে প্রতিনিধিকে জানান ওই মহিলা মনিরানিপালকে আমি যখন সরাসরি দেখি তখন তারিখ ৩০ সেপ্টেম্বর ছিল,তিনি আমার মায়ের সমতুল্য, এবং আমার মায়ের বয়স্ক, এবং উনার সাথে আমার গত ৩০ সেপ্টেম্বর দেখা করেন শ্রীমঙ্গল থানায় এছাড়া আর কোন দিন ওই মহিলার সাথে আমার দেখা হয়নি, অথচ এই সুকেস রঞ্জন মজুমদার আমার নামে মিথ্যা ও কুরুচিপূর্ণ মন্তব্য রটাচ্ছে যার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা একান্তভাবে একান্ত ভাবে কামনা করছি আমি।
বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগতেছি, আতঙ্কে আছি, তাই সবার সহযোগিতা কামনা করছি। উল্লেখ্য সৈয়দ সিরাজুল ইসলাম হাসান দৈনিক দিগন্তর, দৈনিক কালের খবর, পত্রিকা স্টাফ রিপোর্টার, সিলেটের দিনকাল সিলেটের হালচাল রাজনগর বার্তা, সিলেটের আলোসহ বেশ কয়েকটি পত্রিকায় স্টাফ রিপোর্টার ও বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com