শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বাউফলে মসজিদসহ ৫১ দোকান মুহূর্তেই বিলীন। কালের খবর

বাউফলে মসজিদসহ ৫১ দোকান মুহূর্তেই বিলীন। কালের খবর

বাউফলে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত একটি জামে মসজিদ, ৫১টি ব্যবসা প্রতিষ্ঠান ও একই বাড়ির ৫টি ঘর নদীগর্ভে চলে গেছে।

বাউফলে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত একটি জামে মসজিদ, ৫১টি ব্যবসা প্রতিষ্ঠান ও একই বাড়ির ৫টি ঘর নদীগর্ভে চলে গেছে।

 ভাঙনকবলিত এলাকাবাসী জানান, প্রায় ৪০ বছর ধরে তেঁতুলিয়া নদীর অব্যাহত ভাঙনের শিকার হচ্ছে ধুলিয়া ইউনিয়ন। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত তেঁতুলিয়া নদীর তীব্র ভাঙনে নদীগর্ভে বিলীন হয়েছে এসব স্থাপনা। এছাড়াও ধুলিয়া দাখিল মাদ্রাসার এক-তৃতীয়াংশ নদীগর্ভে বিলীন হয়েছে। বর্তমানে ওই এলাকার মানুষ এখন নির্ঘুম রাত কাটাচ্ছেন।
পটুয়াখালী জেলা পানি উন্নয়ন বোর্ডের একটি সূত্র জানায়, গত ১৮ আগস্ট অনুষ্ঠিত একনেকের সভায় বাউফলের ধুলিয়া লঞ্চঘাট থেকে বাকেরগঞ্জের দুর্গাপাশা পর্যন্ত ভাঙন রোধের জন্য ৭১২ কোটি ২১ লাখ টাকা বরাদ্দ অনুমোদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চলতি বছর জুন থেকে ২০২২ সালের জুনের মধ্যে এ প্রকল্প বাস্তবায়নের সময় নির্ধারণ করা হয়েছে। এলাকাবাসী দ্রুত ওই প্রকল্প বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com