বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
দক্ষিণ সুরমা থানা পুলিশের চমক : ছিনতাইয়ের ১২ ঘন্টার ভিতরে ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর

দক্ষিণ সুরমা থানা পুলিশের চমক : ছিনতাইয়ের ১২ ঘন্টার ভিতরে ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর

 স্টাফ রিপোর্টার সৈয়দ সিরাজুল ইসলাম হাসান , কালের খবর :
সিলেট দক্ষিন সুরমা থানা পুলিশের অভিযানে লিডিং ইউনির্ভাসিটি প্রভাষকের ছিনতাইয়ের ঘটনায় ০৩ জন ছিনতাইকারী গ্রেফতার এবং ০১টি মোবাইল ও ০১টি ল্যাপটপ উদ্ধার। লিডিং ইউনির্ভাসিটির ব্যবসায় প্রসাশন বিভাগের শিক্ষক, প্রভাষক ফরহাদ হোসেন ঢাকা থেকে সিলেট নগরীর চৌখিদেখি নিজ বাসায় ফেরার পথে। গত ২৫/০৮/২০২০ ভোর অনুমান ০৪:৩৫ মিনিটের সময় শাহজালাল ব্রীজ পার হওয়া কালে ছিনতাইকারীর কবলে পরেন।
হঠাৎ ০৩ জন ছিনতাইকারী তার রিক্সার গতিরোধ করার সাথে সাথে উনার হাটুর উপর ছোরা দিয়ে আঘাত করে ছিনতাইকারী। এবং ভয়-ভীতি ও জোর পূর্বক ০১টি ল্যাপটপ, ০৩টি মোবাইল সেট, নগদ ৫০০০/- হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। উক্ত ঘটনা জানাজানি হলে সোহেল রেজা পিপিএম উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) এসএমপি সিলেটর দিকনির্দেশনায়, ও সহকারী পুলিশ কমিশনার মোঃ ইসমাইল পিপিএম- বার, ও দক্ষিণ সুরমা থানা অফিসার ইনচার্জ আক্তার হোসেনের পরিচালনায়, দক্ষিন সুরমা থানা টার্মিনাল পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এএসআই সুবীর চন্দ্র দেবের অভিযানিক নেতৃত্বে ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত ছিনতাইকারী (১) শুভ আহমদ আরিয়ান (২৩), পিতা- হোসেন মিয়া, সাং- সিলাম, মাঝপাড়া, থানা- মোগলাবাজার, জেলা- সিলেট কে নগরীর ভাবনা পয়েন্ট থেকে গ্রেফতার করা হলে তার প্যান্টের পকেটে ছিনতাইকৃত NOKIA মোবাইল সেট পাওয়া যায়। অতঃপর তাকে নিয়ে অভিযান করে নগরীর কোতোয়ালী থানাধীন কানিশাইল ময়না মিয়ার কলোনী হইতে সহযোগী ছিনতাইকারী (২) জনি দাস (২০), পিতা- রাজেন্দ্র দাস, সাং- নতুনপাড়া, থানা- সুনামগঞ্জ সদর, জেলা- সুনামগঞ্জ, বর্তমানে- ময়না মিয়ার কলোনী, কানিশাইল, থানা- কোতোয়ালী, জেলা-সিলেট কে গ্রেফতার করে তার বাসা থেকে ছিনতাইকৃত HP ELITE ল্যাপটপ উদ্ধার করা হয়। তাদের নিয়ে ধারাবাহিক অভিযানে তাদের সহযোগী ছিনতাইকারী (৩) রাজু মিয়া (২৫), পিতা- আলিফ মিয়া, সাং- চেচনী, থানা- জগন্নাথপুর, জেলা- সুনামগঞ্জ, বর্তমানে- সাদ্দাম মিয়ার কলোনী, কদমতলী, থানা -দক্ষিন সুরমা, জেলা সিলেট কে অত্র থানাধীন কদমতলী সাদ্দাম হোসেনের কলোনী থেকে গ্রেফতার করা হয়। উক্ত ঘটনায় ভিকটিম মোঃ ফরহাদ হোসেন(৪০), পিতা- তোফাজ্জল হোসেন, সাং- ১৫৩৯ দক্ষিন দনিয়া থানা- কদমতলী, জেলা-ডিএমপি, ঢাকা বর্তমানে- রংধুন ৮৮/২, চোকিদেখি, থানা- এয়ারপোর্ট, জেলা- সিলেট এর অভিযোগের প্রেক্ষিতে দক্ষিন সুরমা থানার মামলা নং- ২০, তারিখ ২৫/০৮/২০২০খ্রিঃ ধারা- ৩৯৪ পেনাল কোড রুজু হয়। আসামীদের আদালতে সোর্পদ করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন আখতার হোসেন, অফিসার ইনচার্জ, দক্ষিণ সুরমা থানা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com