শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চরফ্যাসনে চার্চ অব বাংলাদেশের নিজস্ব সম্পত্তি দখল করেছেন বেসরকারি সংস্থা কোষ্ট ট্রাষ্ট “ শাজজাদপুরে প্রফেসর ড. এমএ মুহিতের পক্ষ থেকে ৪৬০ টি প্রতিবন্ধি শিশুর পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ ঝিনাইদহে মাদকের জিরো টলারেন্স ঘোষনা, পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান সিলেট মহানগর দায়রা জজ আদালত বর্জন করলেন আইনজীবীগন। সিলেটে নিম্নমানের অবৈধ সিগারেটে সয়লাব। কালের খবর   ঝিনাইদহে এক হতদরিদ্র কৃষকের ধরন্ত করলা ক্ষেত কেটে দিয়েছে দূর্বৃত্তরা। কালের খবর ডেমরায় খানাখন্দ ও কর্দমাক্ত সড়কে সীমাহীন দুর্ভোগ। কালের খবর সাংবাদিক মামুনের উপর হামলা চরফ্যাসন প্রেস ক্লাবের নিন্দা। কালের খবর চরদিগলদীর নোয়াকান্দী গ্রামে একটি ব্রিজ জন্য হাজার মানুষের দুর্ভোগ। কালের খবর ট্যালেন্টপুলে বোর্ড বৃত্তি পেয়ে আবারো আলোচনায় এসেছে ঝিনাইদহের সেই মেধাবী তিন বান্ধবী। কালের খবর
ডেমরায় করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

ডেমরায় করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

সোমবার সকালে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ডেমরার তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রায় ২৫ বছর ধরে ইংরেজি ও কৃষি বিজ্ঞান বিষয় পড়াতেন।

এ শিক্ষকের মৃত্যুতে তিতাস গ্যাস কম্পানি, পেট্রো বাংলা ও ওই স্কুলে শোকের ছায়া নেমে এসেছে। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। ওই শিক্ষকের গ্রামের বাড়ি জামালপুরের মেলান্দহ থানা এলাকায়। তিনি ডেমরার পশ্চিম সারুলিয়া হাজী নিজাম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন।

শিক্ষার্থীরা জানান, আনসারী স্যার আমাদের কাছে খুব প্রিয় ব্যক্তি ছিলেন। তার মৃত্যুতে আমরা ভেঙে পড়েছি। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।

তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেন বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ২১ দিন ধরে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

রবিবার রাত থেকে অবস্থার অবনতি হলে সোমবার সকালে তার মৃত্যু হয়। পরে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। আনসারী সবার প্রিয় একজন শিক্ষক ছিলেন বলে তার মৃত্যুতে আমরা সবাই শোকাহত।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com