মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
তাড়াইল অনলাইন প্রেসক্লাব পরিদর্শন করলেন মুজিবুল হক চুন্নু এমপি

তাড়াইল অনলাইন প্রেসক্লাব পরিদর্শন করলেন মুজিবুল হক চুন্নু এমপি

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু তাড়াইল অনলাইন প্রেসক্লাব পরিদর্শন করেছেন।

জানা যায়, রোববার (১৬ আগষ্ট ২০২০) দুপুর ২ টায় বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু তাড়াইল অনলাইন প্রেসক্লাবে আসলে তাকে প্রেসক্লাবের সদস্যবৃন্দ সংবর্ধনা জানান। এ সময় তার সাথে ছিলেন, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহিন, জেলা পরিষদ সদস্য মাইনুজ্জামান নবাব, এমপির ব্যাক্তিগত এপিএস আমিরুল ইসলাম খান বাবলু, জাতীয় পার্টির তাড়াইল উপজেলা শাখার আহ্বায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়া, তাড়াইল উপজেলা পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব একেএস জামান সম্রাট, উপজেলা ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, জাতীয় যুব সংহতির তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল আলম রুবেল, জাতীয় ছাত্র সমাজের যুগ্ম ক্রীড়া সম্পাদক রাজু শিকদারসহ উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু বলেন, গণমাধ্যম সমাজের আয়না। আয়নায় যেমন নিজের মুখ দেখা যায়, গণমাধ্যমেও তেমনি সমাজের সার্বিক চিত্র দেখা যায়। ঘরে বসেই ভালো-মন্দ সব খবর পাওয়া থেকে শুরু করে পর্যবেক্ষন কিংবা বিশ্লেষন করা যায়। তিনি বলেন, এই সংবাদগুলো একেবারে শিকড় সমেত তুলে আনেন যে কারিগর, তিনিই গণমাধ্যমকর্মী। গণমানুষের কথা বলার মাধ্যম হিসেবে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বাহিরেও আধুনিক তথ্য প্রবাহের এ যুগে সংবাদপত্রের জগতে অনলাইন সংবাদ মাধ্যম একটি যুগান্তকারী অধ্যায় রচনা করেছে।

ফলে তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর সাংবাদিকরা উপজেলার বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা সংবাদগুলো কম্পিউটার, ল্যাপটপ কিংবা হাতের মুঠোতে থাকা স্মার্ট ফোনের মাধ্যমে মুহূর্তের মধ্যেই সংবাদ সারা বিশ্বে ছড়িয়ে দিতে তোমরা সক্ষম হচ্ছ। আমি মনে করি, আধুনিক তথ্য প্রযুক্তির এ যুগে অনলাইন একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম। তোমাদের কাছে আমার প্রত্যাশা থাকবে, তথ্যবহুল সমাজের সার্বিক চিত্র তোমাদের প্রত্যেকের প্রিন্ট ও অনলাইন মিডিয়াতে তুলে ধরে সমাজ, দেশ তথা জাতির উপকার করবে। সবশেষে তিনি তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর উত্তরোত্তর মঙ্গল কামনা করেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com