সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিকলে বন্দি ২০ বছর পীরগঞ্জের মুক্তারুল। কালের খবর সিলেটে লড়াইয়ে শফিক চৌধুরী সরজমিন উনি এখন আশুলিয়ার রাজা মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে , আওয়ামী লীগের মনোনয়ন চান এম. এ. রহিম। কালের খবর : যুবলীগ নেতা উজ্জলের ফাঁদ, থানায় মামলা, চার বছর আমার দেহকে নিয়ে খেলেছে এখন আমার মেয়েকে চায়। কালের খবর প্রাণভয়ে গোপালগঞ্জ থেকে খুলনায় এসে জীবনের নিরাপত্তা দাবি। কালের খবর শায়েস্তাগঞ্জে অবৈধ লেনদেনের অভিযোগে ওসি ও এসআই প্রত্যাহার। কালের খবর স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় একাধিক বাড়ি, গাড়ি, শত কোটির মালিক॥ কালের খবর ডেমরায় ইস্পাত কারখানায় লোহা গলানোর ভাট্টিতে ছিটকে পড়ে দগ্ধ ৫ । কালের খবর রাষ্ট্রের টাকায় প্লেজার ট্যুর আর কতো ?। কালের খবর
কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কালের খবর ডেস্ক :

পাকিস্তানে ভূমিধসে কবরে আটকা পড়েন এক ব্যক্তি , কবরের ভেতর থেকে আওয়াজ আসছে, ‘আমি এখনো বেঁচে আছি’। বিষয়টি শুনে অবাক হওয়ার কথা। আর এ অবাক করা ঘটনা ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের তান্ডলিয়ানওয়ালার একটি কবরস্থানে।

ভারতীয় সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের খবরে বলা হয়, পাকিস্তানের স্থানীয় একটি নিউজ চ্যানেল বিষয়টি নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে।

এরপর বিষয়টি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায়, কিছুদিন আগেই ধস নামার কারণে কবরের ভেতরে পড়ে গিয়েছিলেন এক ব্যক্তি। ওই ব্যক্তি এক স্বজনের মৃত্যুর পর তার কবর জিয়ারত করতে কবরস্থানে গিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই ভূমিধসের কারণে কবরের ভেতরে আটকা পড়েন তিনি। অবশেষে তাকে উদ্ধার করা হয়েছে বলে ওই প্রতিবেদনে দেখা যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com