বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
নরসিংদীতে৷ ছাত্র-ছাত্রীর মাঝে “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী”র বই বিতরন। কালের খবর

নরসিংদীতে৷ ছাত্র-ছাত্রীর মাঝে “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী”র বই বিতরন। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :
নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ২১০০ ছাত্রছাত্রীর মধ্যে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী ‘ বই বিতরণ করা হয়েছে ০১ মার্চ, রবিবার সকাল ১০টায় নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রী এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবপুরের এম,পি জহিরুল হক মোহন, পলাশের এম,পি ডাঃ দিলীপ,নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আঃ মতিন ভুঁইয়া, নরসিংদী জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার পিপিএম বার (বিপিএম), নরসিংদী পৌরসভার মেয়র মোঃ কামরুল,ব্যাবসায়ী বাবু প্রবীর কুমার সাহা, নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির সহ স্থানীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে, প্রধান অতিথি বলেন, তোমরা বঙ্গবন্ধুর সম্পর্কে জানো, তোমাদের কে বঙ্গবন্ধুর আদর্শে বড় হতে হবে,বঙ্গবন্ধুর অসমাপ্ত জীবনী তোমরা পড়বে, তাতে বঙ্গবন্ধুর সম্পর্কে তোমরা অনেক কিছুই জানবে। বঙ্গবন্ধু কে জানলেই বাংলাদেশ কে জানা হবে। এই রোদে তোমাদের কষ্ট হবে বিদায় আমি আর বক্তব্য বাড়ালাম না। এই অনুষ্ঠানের সাথে জড়িত সবাই কে আন্তরিক ভাবে ধন্যবাদ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন বলে উল্লেখ করেন।

সভাপতি তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আজ আমরা স্বাধীন জাতি হিসাবে আত্মপ্রকাশ করতে পেরেছি। কোমলমতি ছাত্রছাত্রীরা তোমরা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে ভবিষ্যতে দেশের সেবক হও। নরসিংদী জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় আজকের অনুষ্ঠান কে সফল হিসাবে তিনি অভিহিত করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com