বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
কোনো এলাহি আয়োজন নয় সাদামাঠা বিয়েই সারার পছন্দ। কালের খবর

কোনো এলাহি আয়োজন নয় সাদামাঠা বিয়েই সারার পছন্দ। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর :
১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সারা আলি খান ও কার্তিক আরিয়ান অভিনীত ‘লাভ আজ কাল’-এর সিক্যুয়েল। সময় অতি নিকটে। ইমতিয়াজ আলি পরিচালিত প্রেমের গল্পের এই ছবির মুক্তিকে সামনে রেখে বর্তমানে চলছে শেষ মুহূর্তের প্রমোশন।

তেমনই এক প্রমোশনে সম্প্রতি সংবাদ মাধ্যমের সঙ্গে আড্ডায় বসেন সারা আলি খান। সেখানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি কী ধরনের বিয়ে করার কথা ভাবছেন? উত্তরে সারার সহজ জবাব, তার প্রিয় শহর নিউ ইয়র্কে ডেস্টিনেশন ওয়েডিং করতে চান।

তাহলে কি বলিউডি ট্রেন্ড মেনে এলাহি আয়োজন হবে নবাব কন্যার বিয়েতে? একেবারেই না। সারা জানান, কোনো এলাহি আয়োজন নয় বরং সাদামাঠা বিয়েই তার পছন্দ। নায়িকার এই উত্তরে নেটিজেনদের মন্তব্য, অল্প সময়ে অনেক খ্যাতি পেলেও সারার মন আগের মতোই সরল আছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com